[english_date], [bangla_date]

শিবচরে ১শ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার

Thursday, 28/04/2016 @ 6:08 am

নিউজ ডেস্ক: মাদারীপুর জেলার শিবচরের কাওড়াকান্দি ঘাট থেকে ১শ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।
বুধবার রাত সাড়ে ৮টার দিকে কাওড়াকান্দি ফেরিঘাট থেকে এ স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।
শিবচর থানা পুলিশ ও কাওড়াকান্দি ঘাট সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় অপরিচিত দুইজন ব্যক্তি মাওয়া যাওয়ার উদ্দেশে কাওড়াকান্দি স্পিডবোট ঘাটে আসে। তারা স্পিডবোটে করে মাওয়া যাওয়ার সিদ্ধান্ত নেন। তাদের আচার-আচরণ ও কথাবার্তায় শুনে ঘাটের সাধারণ লোকদের সন্দেহ জাগে। এক পর্যায়ে তাদের চ্যালেঞ্জ করলে সঙ্গে থাকা তিনটি বাক্স ফেলে ফেরিঘাটের দিকে পালিয়ে যায়।
পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাক্স তিনটি উদ্ধার করে। এ সময় শিবচর থানা পুলিশের সঙ্গে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান আহমেদও উপস্থিত ছিলেন। এবং বাক্সের মধ্যে আংটি, চুড়ি, ব্রাসলেট, নেকলেস, চেইনসহ ১শ ভরি স্বর্ণালঙ্কার পাওয়া যায়।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, খবর পেয়ে কাওড়াকান্দি ফেরিঘাট থেকে আমরা তিনটি বাক্স উদ্ধার করি। তবে কাউকে আটক করা যায়নি। ওই বাক্সে স্বর্ণের তৈরি বিভিন্ন অলংকার মিলে ১শ ভরি স্বর্ণালঙ্কার ছিল।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান আহমেদ বলেন,‘ আমাদের উপস্থিতি টের পেয়ে বাক্স ফেলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। বাক্সে ১শত ভরি বিভিন্ন স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার উদ্ধারকৃত মালামাল মাদারীপুর আদালতে প্রেরণ করা হবে।’