[english_date], [bangla_date]

প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে মারধরের অভিযোগ

Thursday, 08/06/2017 @ 4:30 am

নিউজ ডেস্ক : কু-প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে আমিরুল ইসলাম নামে একটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। তিনি তাহিরপুর উপজেলার কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। বুধবার বিকেলে ওই স্কুল ছাত্রীর বাবা এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগপত্রের সূত্রে জানা যায়, গত সোমবার প্রধান শিক্ষক আমিরুল ইসলাম ওই ছাত্রীকে নিজ অফিস কক্ষে যাওয়ার কথা বলে। প্রধান শিক্ষকের কথা অনুযায়ী ছাত্রী তার অফিস কক্ষে গেলে বিভিন্ন কথা শেষে আমিরুল তাকে কু-প্রস্তাব দেয়। এতে রাজী না হয়ে বিষয়টি বাবাকে বলে দিবে বললে আমিরুল তাকে মারধর করে। ঘটনাটি ওই স্কুলছাত্রী তার সহপাঠী ও বাবাকে জানালে মঙ্গলবার স্থানীয় চিকিৎসকের মাধ্যমে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
অভিযোগ প্রসঙ্গে ছাত্রীর বাবা বলেন, আমি লম্পট প্রধান শিক্ষক আমিরুল ইসলামের দৃষ্টান্তমূলক বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
অভিযুক্ত প্রধান শিক্ষক আমিরুল ইসলাম বলেন, ব্যক্তিগত কারণে আমার নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলামের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি।