[english_date], [bangla_date]

তথ্যমন্ত্রী আন্দোলনকারী তারকাদের ডেকেছেন

Sunday, 18/06/2017 @ 8:34 am

নিউজ ডেস্ক : যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে আন্দোলন করা চলচ্চিত্র পরিবারের সদস্যদের ডেকেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। নায়ক ফারুকের নেতৃত্বে একটি দল এখন মন্ত্রণালয়ের উদ্দেশ্য রওনা দিয়েছে। এদিকে আন্দোলনকারীদের আরেকটি অংশ সেন্সর বোর্ডের সামনে অবস্থান করছেন।
তারা যৌথ প্রযোজনার ‘বস ২’ ছবিটি যাতে সেন্সর না দেওয়া হয় সে দাবিতে স্লোগান দিচ্ছেন। ছবিটি যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি নীতিমালা ভঙ্গ হয়েছে বলে তথ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়। কিন্তু নীতিমালা আর ভঙ্গ করা হবে না এ মর্মে মুচেলকা দিয়ে মন্ত্রণালয়ের ছাড়পত্র পায় বস ২ ছবিটি।
জানা গেছে, রোববার ছবিটির সেন্সর শো হওয়ার কথা রয়েছে।
এদিকে যৌথ প্রযোজনার অনিয়ম বন্ধের দাবিতে অবস্থান ধর্মঘট পালন করছে বিএফডিসির ১৪টি সংগঠন। রোববার দুপুর ১২ টায় এফডিসির গেটে এই ধর্মঘট শুরু হয়।
‘বস ২’ এর সেন্সর সার্টিফিকেট বাতিল ও যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে অবস্থান ধর্মঘটে অংশ নিয়েছেন অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক রিয়াজ, রুবিনা, জায়েদ খান, সাইমন, বাপ্পি, চিত্রনায়িকা পপি, পরিমণি, নিঝুম প্রমুখ।
দুপুর একটার দিকে ধর্মঘটকারীরা এফডিসির গেট থেকে মিছিল সহকারে মগবাজারের ইস্কাটনে সেন্সর বোর্ডের সামনে অবস্থান নিয়েছেন। তাদেরকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। মিছিল থেকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়ার বিরুদ্ধে স্লোগান দেন তারা। এখান থেকেই একটি টিম তথ্য মন্ত্রাণালয় অভিমুখে যাত্রা শুরু করে।