[english_date], [bangla_date]

রাষ্ট্র ও সমাজে আতঙ্ক সৃষ্টি করতে রবের বাসায় পুলিশ

Saturday, 15/07/2017 @ 9:34 am

 নিউজ ডেস্ক : অশুভ উদ্দেশেই রাজনীতিবিদ আ স ম আব্দুর রবের বাসায় পুলিশ প্রবেশ করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, গত বৃহস্পতিবার জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর সভাপতি আ স ম আব্দুর রবের উত্তরার বাসায় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও নাগরিক সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সাথে বৈঠক হয়।
এসময় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি এবং অতিদ্রুত সভা সমাপ্তির জন্য পুলিশি তাগিদের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খালেদা জিয়া।
খালেদা জিয়া বলেন, অশুভ উদ্দেশেই রাজনীতিবিদ আ স ম আব্দুর রবের বাসায় পুলিশ প্রবেশ করেছে। এর মূল লক্ষ্য হচ্ছে-রাষ্ট্র ও সমাজের মধ্যে একটা ভয়াবহ আতঙ্ক সৃষ্টি করা যাতে কেউ সরকারের বিরুদ্ধে টু শব্দ করতে না পারে।
তিনি বলেন, আমি সরকারের প্রতি আহবান জানাই-গণবিরোধী জুলুমের পথ থেকে অবিলম্বে সরে আসুন, অন্যথায় যুগে যুগে সকল স্বৈরাচারের মতোই আপনাদের পরিণতি বরণ করতে হবে।
অপর এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আ স ম আব্দুর রবের বাসায় অনুষ্ঠিত ঘরোয়া সভায় পুলিশি হস্তক্ষেপের ঘটনায় নিন্দা জানাচ্ছি। অবিলম্বে সরকারকে এধরনের ন্যাক্কারজনক আচরণ থেকে সরে আসার আহবান জানান মির্জা ফখরুল।