কাশ্মীর নিয়ে কারও সঙ্গে আপস নয়,পাকিস্তান সেনা প্রধানের হুঙ্কার

0
117
Pakistan Army Chief Holds Private Meetings to
Pakistan Army Chief Holds Private Meetings to

পাকিস্তানের সামরিক বাহিনীর প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া হুঁশিয়ারি দিয়ে বলেন, কাশ্মীরের জনগণের আত্ম-নিয়ন্ত্রণাধিকারের প্রশ্নে পাকিস্তান কারও সঙ্গে কোনও আপস করবে না। তিনি কাশ্মীরকে পাকিস্তানের কণ্ঠনালী বলে উল্লেখ করেন।

রাওয়ালপিন্ডিতে সেনা সদর দফতরে পাকিস্তান সামরিক বাহিনীর কমান্ডারদের সম্মেলনে এসব কথা বলেন জেনারেল বাজাওয়া। সম্মেলনে সেনাপ্রধান নিজেই সভাপতিত্ব করেন।

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর বা আইএসপিআরের তথ্যানুসারে, কাশ্মীর ইস্যু এবং সেখানকার জনগণের মানবাধিকার লঙ্ঘনের ব্যাপারে ভারতের ভূমিকা সম্পর্কে পাকিস্তান সরকার জাতিসংঘ সাধারণ পরিষদের বার্ষিক অধিবেশনে যথাযথভাবে তুলে ধরেছে বলে আজকের সম্মেলনে অংশ নেওয়া কমান্ডাররা স্বীকার করেন।

এছাড়া, পাকিস্তানকে কীভাবে বৈদেশিক মদদে অস্থিতিশীল করে তোলা হচ্ছে তাও ভালোভাবে তুলে ধরা হয়েছে। সেনা কমান্ডাররা ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে কঠোর জবাব দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

আরও পড়ুনঃ ভারতে হামলা করতে পারে পাকিস্তান,আশঙ্কা করছে যুক্তরাষ্ট

আইএসপিআরের বিবৃতিতে বলা হয়েছে, পাকিস্তানি সেনারা নিজেদের সম্মান, মর্যাদা এবং মাতৃভূমির ভৌগোলিক অখণ্ডতা ধরে রাখার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত। সেনা কমান্ডার কাশ্মীরকে পাকিস্তানের কণ্ঠনালী বলে উল্লেখ করেন।

সূত্র: পার্সটুডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here