বুধবার, ২৭ মে, ২০২০

অন্তঃসত্ত্বা সামান্থা!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

‘মা হওয়ার জন্য বিরতি নেবেন’—এ ঘোষণা আগেই দিয়েছেন। কিন্তু এখনও আনুষ্ঠানিকভাবে বিরতি নেননি এই অভিনেত্রী।

এদিকে, গুঞ্জন উঠেছে, মা হতে যাচ্ছেন সামান্থা। বর্তমানে দুই মাসের অন্তঃসত্ত্বা তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মিডিয়া পাড়া ও ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জন চাউর হয়েছে, দুই মাসের অন্তঃসত্ত্বা সামান্থা আক্কিনেনি। এজন্য ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান টু’-এর শুটিং খুব দ্রুত শেষ করছেন।

এটাও শোনা যাচ্ছে, ২০২০ সালের জানুয়ারিতে কাজ থেকে বিরতি নেবেন এই অভিনেত্রী। এই গুঞ্জন আরো জোরালো হয়েছে, যখন ‘এএনআর অ্যাওয়ার্ড’ শোয়ে অংশ নিতে আপত্তি প্রকাশ করেন সামান্থা।
গত সেপ্টেম্বরে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছিল, ‘৯৬’ সিনেমাটি তেলেগু ভাষায় রিমেক হচ্ছে। এতে সামান্থা অভিনয় করছেন।

আরও পড়ুনঃ ব্যর্থ প্রেম, ডিভোর্স, অতঃপর যেভাবে মিলিয়ে গেল শাহরুখের নায়িকা

খুব শিগগির এর কাজ শেষ হবে। তারপর একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন সামান্থা। ওয়েব সিরিজের কাজ শেষ করে এক বা দুইটা সিনেমার ঘোষণা দিতে পারেন। আর এরপরই অভিনয় থেকে বিরতিতে যাবেন এই অভিনেত্রী।

Stunning Instagram pictures of Samantha Akkineni,samantha akkineni movies,samantha akkineni husband,samantha akkineni instagram,samantha akkineni age,samantha akkineni height,samantha akkineni songs
pictures of Samantha Akkineni

সামান্থা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘মনমধুড়ু টু’। নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন সামান্থা। রাহুল রবীন্দ্র পরিচালিত এ সিনেমা গত ৯ আগস্ট মুক্তি পায়।

অন্যদিকে, তেলেগু ভাষার ‘৯৬’ সিনেমাটি ‘জানু’ নামে রিমেক হয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। খুব শিগগির মুক্তি পাবে এটি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *