বিনোদনসাব লিড

অপু নন, জায়েদ খানের নায়িকা হচ্ছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক

কলকাতার আলোচিক নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় কাজ করতে যাচ্ছেন বাংলাদেশের সিনেমায়। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘জখম’ নামের একটি সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করবেন তিনি।

আর তার বিপরীতে নায়ক হবেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

বিষয়টি সংবাদমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার মালিক সেলিম খান। তিনি বলেন, ‘শ্রাবন্তী খুবই ভালো ও জনপ্রিয় অভিনেত্রী। এ দেশের সিনেমায় কাজের অভিজ্ঞতা আছে। সেজন্যই তাকে চূড়ান্ত করেছি। এতে সিনেমায় দুই বাংলার দর্শকেরই আগ্রহে থাকবে। শিগগিরই এই ছবির কাজ শুরু করবো আমরা।’

ভেতরের খবর, এ সিনেমার জন্য নায়ক চরিত্রে জায়েদ খান পূর্ব নির্ধারিত। তবে নায়িকা বদলেছে। এতে কাজ করার কথা ছিল ঢাকাই ছবির আলোচিত নায়িকা অপু বিশ্বাসের। কিন্তু তাকে বাদ কলকাতার শ্রাবন্তীকে বেছে নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

এ বিষয়ে সিনেমাটির পরিচালক অপূর্ব রানা বলেন, ‘অপু নিজেই সরে দাঁড়িয়েছেন। হয়ত ব্যক্তিগত কারণে। আমরা তো আর বসে থাকব না। তাই কলকাতার শ্রাবন্তীকে নিয়েছি।’

‘সোনার চর’ নামের গ্রামীণ পেক্ষাপটের একটি সিনেমা নিয়ে প্রচণ্ড ব্যস্ত জায়েদ খান। সেই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা স্নিগ্ধা। আরও আছেন মৌসুমী ও ওমর সানী। সিনেমার বেশ কিছু দৃশ্য ইতোমধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। গ্রামীণ যুবকের লুকে প্রশংসা কুড়িয়েছেন জায়েদ খান।

অন্যদিকে রাজনীতির মাঠে ব্যর্থ হয়ে অনেকটা চুপচাপ শ্রাবন্তী। অভিনয়ের বাইরে তার বিয়ে ও বিচ্ছেদের খবরেই শিরোনামে থাকেন এই অভিনেত্রী। বাংলাদেশের সিনেমায় কাজ করার অভিজ্ঞতা আছে শ্রাবন্তীর।

শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button