রাজশাহীসারাদেশ

আড়ানী পৌর মেয়র ও সকল কাউন্সিলরদের শপথ গ্রহণ 

আড়ানী পৌর ঈদগাহ ময়দানে দোয়া ও মোনাজাতের মাধ্যমে যাত্রা শুরু করেন দুই বারের নির্বাচিত মেয়র মুক্তার আলী। এ সময় দলীয় নেতাকর্মীসহ ২৯ টি গাড়ি বহরে শপথ গ্রহণের উদ্দেশ্যে রাজশাহীর পথে যাত্রা শুরু করেন তিনি। সোমবার (৮ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টার সময় পৌরসভার মেয়র এবং কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী শিল্পকলা একাডেমীর অডিটোরিয়ামে এ সপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পৌর মেয়র ও সকল কাউন্সিলরদের শপথ বাক্য পাঠন করান রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খন্দকার। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীসহ শপথ নিয়েছেন মোট ১২ জন নারী ও পুরুষ কাউন্সিলর। এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার রাজশাহী বিভাগীয় পরিচালক জিয়াউল হক, উপপরিচালক ড. চিত্রলেখা নাজনীন প্রমুখ।

শপথ গ্রহন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র মুক্তার আলী বলেন, আমি আমার পৌরসভার উন্নয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করবো। পৌর এলাকা আধুনিকায়ন সহ উন্নয়নে পরিপূর্ণ করবো।

এ সময় মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে বিভাগীয় কমিশনার বলেন, নাগরিকদের যেকোনো আশাপূরণ করা আপনাদের দায়িত্ব। আপনাদের তাদের পাশে থাকতে হবে। এছাড়া দেশের আইনশৃঙ্খলার প্রতি আপনাদের আনুগত্য থাকতে হবে। আপনাদের মাধ্যমে উন্নয়নের সকল কিছু বাস্তবায়নের চেষ্টা করবো।

এই জাতীয় আরো খবর

Back to top button