বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

কাউখালীতে চেয়ারম্যানের শুভেচ্ছা ও হতদরিদ্রের মাঝে চাল বিতরণ

greetings in Kaukhali and distribution of rice among the needy

করোনার সংকটময় মুহূর্তে দেশে পালিত হতে যাচ্ছে মুসলমানদের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা।

আসন্ন ঈদ উপলক্ষে পিরোজপুর জেলার কাউখালী উপজেলা বাসীকে আগাম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সদর ইউনিয় পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ মিল্টন। সরকারের নির্দেশ ক্রমে আমার এলাকার হত দরিদ্রের মাঝে সরকারি ঈদের চাল বিতরন করি।

পবিত্র ঈদের শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,এবারের ঈদ বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম,মহামারী নভেল করোনা ভাইরাস (কোভিড ১৯)এর প্রাদুর্ভাবে গোটা দেশ বিপর্যস্ত। ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ,ঈদ মুসলমানদের তথা আমাদের জাতীয় উৎসব।

তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান সকল অশান্তি দূর করে আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার পদক্ষেপ। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ভুলে যাই সব ভেদাভেদ।

ঈদের আনন্দ ছুঁয়ে যাক সব শ্রেণি-পেশা ও সকল বয়সের মানুষের হৃদয়। ঈদের অনাবিল আনন্দে মেতে উঠুক কাউখালী উপজেলার প্রতিটি মানুষ।সবাইকে জানাচ্ছি ঈদ এর শুভেচ্ছা ঈদ মোবারক।

তিনি আরও বলেন,দেশে বর্তমান করোনা পরিস্থিতির কারণে আমরা ইতিহাসের ব্যতিক্রমী ঈদ উদযাপন করতে বাধ্য হচ্ছি। আসন্ন ঈদে করোনা ভাইরাসের সংক্রমনের ঝুঁকি মোকাবিলায় আমাদের প্রত্যেকেরই সচেতন থাকা জরুরি।

আরও পড়ুনঃ কাউখালীতে পুলিশের মৎস্য সপ্তাহ পালন

সবাই সরকারি নিদের্শণা ও স্বাস্থ্যবিধি মেনে চলি। নিজে সুস্থ্য থাকি ও পরিবারকে সুস্থ্য রাখি। আর সবাই মহান আল্লাহ পাকের দরবারে প্রাণ খুলে দোয়া করি। তিনি যেন গোটা বিশ্ববাসীকে করোনা ভাইরাস মহামারী হতে হেফাযত করেন। আমীন।

মোঃইমাম হোসেন/কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

0Shares