কুড়িগ্রামে দুই শতাধিক অসহায়ের সাথে ঈদের খুশি ভাগ করলো ট্রাই ফাউন্ডেশন

kr-2-20240402160906

ঈদের খুশি ভাগাভাগি করে নিতে কুড়িগ্রামে কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ট্রাই ফাউন্ডেশন।মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল-আসাদ মাহফুজুল ইসলাম, সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ- মুর্শেদ, পৌর মেয়র কাজিউল ইসলাম, সাংস্কৃতিক সংগঠক দুলাল বোস, বিপ্লব তরফদার, সাংবাদিক ইউসুফ আলমগীর প্রমুখ।

আয়োজকরা জানান, ঈদ সহায়তা হিসেবে কুড়িগ্রাম পৌর এলাকার বিভিন্ন বস্তি ও চরাঞ্চলের দুই শতাধিক পরিবারের মাঝে পাঁচ কেজি করে চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি লবণ, এক প্যাকেট লাচ্ছা সেমাই, এক কেজি চিনি ও এক প্যাকেট গুড়ো দুধ বিতরণ করা হয়।

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ বলেন, ট্রাই ফাউন্ডেশনের এ উদ্যোগকে সাধুবাদ জানাই। এ ফাউন্ডেশন শীত, বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও ঈদের সময় দীর্ঘদিন ধরে সহায়তা করে আসছে। সরকারের পাশাপাশি অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনগুলো এভাবে এগিয়ে আসলে দরিদ্র ও কর্মহীন মানুষের কষ্ট অনেকাংশে লাঘব হবে। সকলেই ঈদের খুশি ভাগাভাগি করে নিতে পারবে।

আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম প্রতিনিধি


কমেন্ট As:

কমেন্ট (0)