বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

কুষ্টিয়ায় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Khalisakundi police camp in Kushtia

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইন্চার্জ খোরশেদ আলম অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে । মঙ্গলবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে থেকে আটক করা হয় ।

আটককৃত দ্ইু মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী (২২) ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলী (২৪) ।

খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইন্চার্জ খোরশেদ আলম জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাংনী থেকে অভিনব কায়দায় মাদকের বড় চালান আসছে। সংবাদ পাওয়ার পর কোন কাল বিলম্ব না করে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে অভিযান পরিচালনা করি ।

এ সময় মেহেরপুরের গাংনী থেকে আসা কুষ্টিয়া গামী পাটকাটি বোঝায় একটি নছিমনে অভিযান চালানো হয়। এ সময় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলীকে আটক করা হয় ।

আরও পড়ুনঃকুষ্টিয়ায় ৩ টি পিস্তল, ৩ টি ম্যাগজিন ও ৯ রাউন্ড গুলিসহ সম্রাট গ্রেফতার

আটককৃত দুই মাদক ব্যবসায়ী ও ফেন্সিডিলসহ থানায় পাঠনো হয় এবং এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতির কাজ চলছে বলে ক্যাম্প ইনচার্জ জানান।

নাজমুল ইসলাম, দৌলতপুর (কুষ্টিয়া)

0Shares