অন্যান্যখেলাধুলাবিনোদন

ক্রিকেটার নাসির এবং তামিমার বিয়ে বৈধ ছিল না : পিবিআই

ক্রিকেটার নাসির হোসেন এবং তামিমা সুলতানা তাম্মির বিয়ে বৈধ ছিল না। রাকিব-তামিমার বিবাহ বিচ্ছেদের নথি জাল করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রতিবেদনে এই বিষয়গুলো উঠে এসেছে। প্রতিবেদনে বলা হয়, রাকিব হাসানকে তালাক না দিয়েই তামি ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেন তামিমা সুলতানা। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে প্রতিবেদনটি দাখিল করা হয়। পিবিআই তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান প্রতিবেদন জমা দেন।

মামলা সূত্রে জানা গেছে, তামিমা পেশায় একজন কেবিন ক্রু। তিনি সৌদি এয়ারলাইন্সে কাজ করছেন। চাকরির সুবাদে ২০২০ সালের ১০ মার্চ তিনি সৌদি আরবে যান। মহামারীর কারণে জরুরী অবস্থা হলে তিনি সেখানেই থাকেন।সে সময় তিনি রাকিবের সঙ্গে ফোন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে যোগাযোগ করতেন। মামলায় বলা হয়েছে, “এই বছরের ২ ফেব্রুয়ারি তামিমার সঙ্গে দ্বিতীয় অভিযুক্তের (ক্রিকেটার নাসির) কথিত বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে এটি বাদীর নজরে আসে। বাদী এই ধরনের ছবি দেখে হতবাক হয়ে যায়। তিনি পরে পত্রিকায় ঘটনা নিশ্চিত করে।

অভিযোগে বলা হয়েছে, ‘অভিযুক্তের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে বাদী এবং তার শিশুকন্যা মারাত্মকভাবে আঘাত পেয়েছে। আসামির এই ধরনের কর্মকাণ্ডে বাদীকে চরমভাবে বদনাম করা হয়েছে যা বাদীর জন্য অপূরণীয় ক্ষতি।

আরো পড়তে ক্লিক করুন

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button