আইন ও আদালতখুলনাসারাদেশ

খোকসায় ৫ জন মাদক কারবারি আটক

আবু তোহা শাহীন,কুমারখালী প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ছেলেসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে খোকসা থানা পুলিশ। সোমবার রাতে শোমসপুর বাজার সংলগ্ন ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন খানের মৎস্য খামার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন চেয়ারম্যান বদর উদ্দিন খানের ছেলে ইমরান খান (২৫), বলাই কাজীর ছেলে সুমন কাজী(১৮), শাহাবুদ্দিনের ছেলে আব্দুল জলিল (১৮), করিম শেখের ছেলে সাবু শেখ (৩২) ও ফারুক মন্ডলের ছেলে আরজু মন্ডল(১৯)।

সাব ইন্সপেক্টর এসএম নাজমুল হোসাইন জানান, সোমবার রাতে ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে শোমসপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের মৎস্য খামার থেকে মাদক বিক্রি ও সেবনকালে আসামিদের শরীর তল্লাশি করে ২৫ পিছ ইয়াবা ও গাঁজা সেবনের কলকে উদ্ধার সহ তাদের আটক করা হয়। এসময় ফারুখ হোসেন নামে অপর একজন মাদক কারবারি পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, মাদকসহ ৫ জন আসামীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে কুষ্টিয়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই জাতীয় আরো খবর

Back to top button