রংপুরসারাদেশ

গাইবান্ধা জেলায় সেরা কর দাতার পুরস্কার অর্জন করলেন রাসেল আহম্মেদ লিটন

আশরাফুল আলম, গাইবান্ধা প্রতিনিধিঃ

জাতীয় রাজস্ব বোর্ডের কর অঞ্চল বগুড়ার আওতায় জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে কর অঞ্চল বগুড়া। আয়োজিত অনুষ্ঠানে বগুড়া সিরাজগঞ্জ, জয়পুরহাট এবং গাইবান্ধাসহ ৪টি জেলার ২০২০-২১ অর্থ বছরের সর্বোচ্চ কর প্রদানকারী ২৮ জন ব্যক্তিকে সম্মাননা স্বীকৃতি প্রদান করা হয়।

২৪ নভেম্বর (বুধবার) বগুড়া মম ইন্ এ আয়োজিত জমকালো অনুষ্ঠানে গাইবান্ধার কৃতি সন্তান, সমাজ সেবক, সফল উদ্যোক্তা, এসকেএস ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা এবং নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন কে গাইবান্ধা জেলার সর্বোচ্চ এবং দীর্ঘ সময় কর প্রদানকারী ব্যক্তি হিসেবে জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক নির্বাচিত করে সম্মাননা এবং পুরস্কার প্রদান করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্মাননা ক্রেস্ট এবং সনদ তুলে দেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান আলী, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বারস অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ও এফবিসিসিআই পরিচালক মো মাসুদুর রহমান মিলন, বগুড়া ট্যাক্সেস ল‘ ইয়ার্স এসোসিয়েশন এর সভাপতি মো. আব্দুল হামিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া অঞ্চলের কর কমিশনার রাসেল চাকমা। অনুষ্ঠানে ৪টি জেলার বিভিন্ন অঞ্চলের ব্যবসায়ী, উদ্যোক্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এই জাতীয় আরো খবর

Back to top button