রংপুরসারাদেশ

গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন

টুকু প্রধান,গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ভূমিকম্প এবং অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩২,গাইবান্ধা-৪(গোবিন্দগঞ্জ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য,গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য,এলজিইডি’র সাবেক প্রধান প্রকৌশলী আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান।

উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা জহিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরে দায়িত্বরত কর্মকর্তা বৃন্দ সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

Read More:

এই জাতীয় আরো খবর

Back to top button