বিনোদন

চমক নিয়ে আসছেন রিয়াজ-পূর্ণিমা জুটি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নাম চিত্রনায়িকা পূর্ণিমা। মাঝে বেশ লম্বা বিরতি নিয়ে সিনেমায় ফিরেছেন। তার ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ নামে দুটি সিনেমা নির্মাণাধীন। সম্প্রতি ‘গাঙচিল’ সিনেমার জন্য আইটেম গানেও অংশ নিয়েছেন তিনি।

এদিকে পূর্ণিমা শুরু করছেন নতুন মিশন। আবারও ফিরছেন উপস্থাপনায়। অনুষ্ঠানের নাম রাখা হয়েছে নায়িকার নাম জুড়ে দিয়েই ‘পূর্ণিমার আলো’। অনুষ্ঠানটি মোট ৫২ পর্বে শেষ হবে। আপাতত এমনই পরিকল্পনা।

জানা গেছে, অনুষ্ঠানের প্রথম পর্বেই অতিথি হয়ে আসবেন ঢালিউডের জনপ্রিয় নায়ক রিয়াজ। এ নায়কের সঙ্গে সিনেমায় জুটি হয়ে পূর্ণিমা পেয়েছেন আকাশ ছোঁয়া সাফল্য। অনেকদিন হয় তাদের একসঙ্গে দেখা যায় না কোথাও। ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানে সেই আক্ষেপ শেষ হতে যাচ্ছে দুই তারকার ভক্তদের।

অনুষ্ঠানে উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন রিয়াজ। তার সঙ্গে থাকবেন আরেক চিত্রনায়ক ফেরদৌসও।

আগামী ৬ মার্চ থেকে অনুষ্ঠানটি দেশ টিভিতে প্রচার হবে বলে নিশ্চিত করেছে চ্যানেলটির কর্তৃপক্ষ।

এর আগে পূর্ণিমা ২০১৮ সাল থেকে দীর্ঘ কয়েক মাস ধরে আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ নামে একটি টক শো উপস্থাপনা করে আলোচিত হন। সেই অনুষ্ঠানের প্রতিটি পর্বে হাজির থাকতেন অভিনয় জগতেরই সব তারকা। এবার অভিনয় জগতের তারকাদের পাশাপাশি পূর্ণিমার অতিথি হয়ে আসবেন রাজনীতি ও খেলার মাঠের তারকা ব্যক্তিরাও।

পূর্ণিমা বলেন, ‘উপস্থাপনা করে সবসময়ই আনন্দ পেয়েছি। আশা করছি এবারও বৈচিত্রময় আলোচনায় দেশের নানা অঙ্গনের তারকাদের সঙ্গে জমজমাট আড্ডা হবে। অনেক কিছু জানা হবে। দর্শকও অনুষ্ঠানটি উপভোগ করবে বলে প্রত্যাশা করছি।’

এই জাতীয় আরো খবর

Back to top button