রংপুরসারাদেশ

ঠাকুরগাঁওয়ের মোলানীতে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের মোলানীতে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।১৪ জানুয়ারি শুক্রবার বিকালে ইউনিয়নের আরাজী ঝাড়গাঁও মোলানী মন্ডলপাড়া মসজিদ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন হাতের পাঁচ ও ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে হাঁতের পাঁচ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ও ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের ঢাকা বিভাগের সভাপতি জাকির হোসেন নিশুর সভাপতিত্বে বক্তব্য দেন, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ফজলুল হক, সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) একেএম আতিকুর রহমান, ইউনিয়ন আ’লীগের সভাপতি ঋশিকেষ রায় লিটন, স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ, সাবেক মেম্বার জবায়দুর রহমান, ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও ফাউন্ডার ইঞ্জি: মিজানুর রহমান, ফাউন্ডার এইচ এম সাকিব, সদস্য সবুজ সরকার, ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক ইঞ্জি: রাকিবুল হক, রংপুর বিভাগের সাধারণ সম্পাদক ইঞ্জি: মোস্তাফিজুর রহমান, প্রতিষ্ঠাতা উপদেষ্টা খলিলুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক সাহাবুদ্দিন ঢালী, হাতের পাঁচ সংগঠনের সম্বয়কারী শাকিল আহমেদ প্রমুখ।

এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৩ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এর আগে সংগঠন ২টির পক্ষ থেকে দুঃস্থ পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই জাতীয় আরো খবর

Back to top button