রংপুরসারাদেশ

ঠাকুরগাঁওয়ে গ্রাম উন্নয়ন কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ       

ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ের অধিকার ভিত্তিক নেটওয়ার্কের সাথে গ্রাম উন্নয়ন কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।২৬ অক্টোবর মঙ্গলবার ইএসডিও’র প্রেমদীপ প্রকল্প অফিস চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

ইএসডিও’র আয়োজনে সভায় প্রেমদীপ প্রকল্পের সমন্বয়কারী মোঃ সেরাজুস সালেকিনের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, বিশেষ অতিথি জেলা এনএনএমসির সদস্য শাহাদাৎ হোসেন, জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি যাকব খালকো, আদিবাসী ছাত্র ঐক্য পরিষদের সদস্য শান্ত তিগ্যা, উপেন কুজুর, জেলা এনএনএমসি কার্যকরী সদস্য ও ঠাকুরগাঁও চেম্বার অফ কর্মাস লিমিটেডের পরিচালক মামুন-উর-রশিদ, জেলা এনএনএমসি কার্যকরী সদস্য প্রফুল্ল চন্দ্র রায় ও তুলশি বৈশ্য, উরাও সংগঠনের সাধারন সম্পাদক দমনিক, প্রিন্স,লুকাস মিন্স, ভিডিসির নেতা আরতি মার্ডি এবং বাংলাদেশ দলিত ও হরিজন ঐক্য পরিষদের সাধারন সম্পাদক রাজু বাসফোর প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেমদীপ প্রকল্পের উপজেলা ম্যানেজার ঝর্না বেগম। বক্তারা মাদক, শিক্ষা ও বেকার যুবকদের কর্মস্থানের জন্য কাজ করা এবং দলিতদের আবাসন প্রকল্পের জন্য জেলা, উপজেলা প্রশাসন অফিসে যোগাযোগ করার বিষয়টি জানান।

এই জাতীয় আরো খবর

Back to top button