বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

তরুণদের যা বলে আবারও ভাইরাল হলেন আজহারী

বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত নাম মাওলানা মিজানুর রহমান আজহারী। জনপ্রিয় এ ইসলামি বক্তার মাহফিলে মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়।

দারুণ উপস্থাপনার ভঙ্গি ও প্রাঞ্জল আলোচনার কারণে বর্তমানে তরুণ প্রজন্মের মনে জায়গা করে নিয়েছেন এই বক্তা।

শুক্রবার (১৭ জানুয়ারি) বাংলাদেশের তরুণ সমাজকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তরুণদের জাগরণের কথা বলেছেন তিনি।

মিজানুর রহমান আজহারীর সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো–

 

এদেশের যুবকদের গায়ে আল কুরআনের বাতাস লেগেছে। ওদের হৃদয়ে লেগেছে কালামে পাকের হিমেল ছোয়া। তাইতো পঙ্গপালের মত ওরা ছুটে আসছে আল কুরআনের মাহফিল গুলোতে।

আমরা কি পারবো ওদেরকে ধরে রাখতে?? বেঁধে রাখতে হেরার আলোর সুতো দিয়ে??

নাকি আমাদের কাদাছোড়াছুড়ি আর নোংরামোতে ওরা মুখ ফিরিয়ে নেবে আর গা ভাসাবে অপসংস্কৃতির গড্ডালিকা প্রবাহে??

হে আরশের মালিক, আমাদের দূর্বলতা ও ব্যর্থতার কারনে সম্ভাবনার এ দ্বার যেন রুদ্ধ না হয়। আমরা যেন হেরে না যাই। শেষ পর্যন্ত যেন লড়ে যেতে পারি তোমার কুরআনের জন্য।

আজহারীর এই স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানিয়েছেন ১ লাখ ৩১ জন। মন্তব্য করেছেন ১৩ হাজারের বেশি। শেয়ার হয়েছে ৯ হাজারের অধিক।

আরও পড়ুনঃমসজিদের সিন্দুকের টাকা উধাও!

মঈন উদ্দিন নামে একজন লিখেছেন, ‘মিজান ভাই, আপনাকে আল্লাহর জন্য ভালোবাসি। আপনার কথা শুনে নিজেকে পরিবর্তন করার চেষ্টা করছি। আল্লাহ আপনাকে কবুল করে নিন, আমি গুনাহগারকেও কবুল করে নিক (আমিন)।’

লাভ ইমোজি হ্যাশট্যাগ দিয়ে শহিদুল ইসলাম নামে আরেকজন লিখেছেন, ‘মিজানুর রহমান আজহারী হুজুর দেখিয়েছেন, বুঝিয়েছেন নম্রতা,ভদ্রতা, শিষ্টাচার, আদব, নমনীয়তা ও নবীর শিক্ষা উত্তম আচরণ কীভাবে করতে হয়।’

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিন্ন খবর