চট্টগ্রামসারাদেশ

তিতাসে ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে, অতিরিক্ত পুলিশ সুপার

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধিঃ

আসন্ন কুমিল্লার তিতাস উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা হবে এবং এই নির্বাচনে কাউকেই সহিংসতা করতে দেওয়া হবে না।

সোমবার (২৫ অক্টোবর) কুমিল্লা জেলা পুলিশ সুপার নির্দেশে সাম্প্রদায়ীক সম্প্রীতি রক্ষা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন শৃংখলা স্বাভাবিক রাখার নিমিত্তে তিতাস উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ মহড়া ও পথসভায় এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ।

এছাড়াও তিনি আরো বলেন আজকে থেকে সাদা পোশাকে গোয়েন্দা শাখা ও অন্যান্য বাহিনী তিতাসে কাজ শুরু করবে। যে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাইবে তার বিরুদ্ধে আইনআনুক ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকবে।

এসময় বিভিন্ন স্থানে বিশেষ মহড়া ও পথসভায় উপস্থিত ছিলেন ডিবির ওসি সত্যজিৎ বড়ুয়া, তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস, ওসি তদন্ত রফিকুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ ও বিভিন্ন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, নৌকা মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার গণ্যমাম্য ব্যক্তিবর্গ।

এই জাতীয় আরো খবর

Back to top button