ময়মনসিংহসারাদেশ

দুর্গাপুর হবে একটি আধুনিক পরিচ্ছন্ন শহর- মেয়র আলাল

নিজস্ব প্রতিবেদক:

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভাকে একটি আধুনিক, পরিচ্ছন্ন ও দৃষ্টিনন্দন পৌরসভায় রূপ দেয়ার লক্ষ্যে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বর্তমান পৌর মেয়র আলা উদ্দিন আলাল।

মেয়র আলা উদ্দিন আলাল বলেন, আগামী পাঁচ বছরে দুর্গাপুর পৌরসভাকে আধুনিক ও দৃষ্টিনন্দন করা হবে। প্রথম উদ্যোগ হিসেবে পোস্টার অপসারণ, রাস্তাঘাট পরিষ্কার করা, ড্রেনেজ ব্যবস্থা আধুনিকায়নসহ বেশকিছু উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে।

তিনি আরও বলেন, আমি মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকে প্রতিনিয়ত যানজট নিরসনে কাজ করছি, পরিবেশ দূষণরোধে, পৌরবাসীর ভোগান্তি লাগবে কাজ করে যাচ্ছি। কিন্তু সাম্প্রতিক সময়ে একটি কুচক্রী মহল আমার উন্নয়ন কাজগুলোকে বাধাগ্রস্থ করতে নানা রকম মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি তাদের উদ্দেশ্যে বলবো আপনারা উন্নয়ন কাজে বাঁধা না দিয়ে জনগণের কল্যাণে আমাকে সহযোগিতা করুন।

এলাকাবাসী বলছেন, শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের এগিয়ে আসা সময়োপযোগী সিদ্ধান্ত। এতে মানুষের ভোগান্তি ও পরিবেশ দূষণ আরও কমবে।

দুর্গাপুর পৌরশহর দিয়ে ভেজা বালুবাহিত বিভিন্ন ভারী যানবাহন চলাচল করায় প্রায় সময়ই শহরের রাস্তাঘাট চলাচলের অনুপযোগি হয়ে পড়ত, পৌর মেয়র আলা উদ্দিন আলাল এর উদ্দ্যোগে শহরের রাস্তার সকল প্রকার ময়লা আবর্জনা প্রতিদিন অপসারন করা হচ্ছে।

এ নিয়ে মেয়র আলাল আরও বলেন, পৌর পরিষদ, কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে দুর্গাপুর পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী আধুনিক, যানজট ও মাদকমুক্ত পৌরসভা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা চাই। যানবাহন চলাচলে বিকল্প রাস্তা, পৌর বাসষ্ট্যান্ড, সুপার মার্কেট নির্মান সহ নানা পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। শহরের সকল ড্রেনেজ ব্যবস্থা পরিস্কার করণের কাজ চলমান রয়েছে। পৌরবাসীর চাহিদা মোতাবেক সকল কাজই করা হবে। আপনারা আমার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গগত, গত বছরের ৩০ জানুয়ারি তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আলাউদ্দিন আলাল।

এই জাতীয় আরো খবর

Back to top button