বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

নওগাঁয় দৈনিক দেয়াল পত্রিকা কর্ণারের উদ্বোধন

Hridaye Satihat

যুব সমাজকে পড়ার প্রতি আগ্রহী করার লক্ষ্যে নওগাঁর মান্দায় “হৃদয়ে সতীহাট” নামক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দৈনিক দেয়ালে পত্রিকা কর্ণারের উদ্বোধন করা হয়েছে।

রবিবার মান্দার সতীহাট কে.টি হাইস্কুল ও কলেজ প্রাঙ্গনে এবং সতীহাট বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনিতে প্রতিদিন ২টি করে সংবাদ, প্রথম আলো, বাংলাদেশ প্রতিদিন, ডেইলি ইন্ড্রাস্ট্রিজ ও চাকুরির পত্রিকাসহ অন্যান্য পত্রিকার সংযোজনে দৈনিক পত্রিকার কর্ণারের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

হৃদয়ে সতীহাট নামক স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় গনেশপুর ইউনিয়নের চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল, সতীহাট কে.টি হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান মন্ডল, সংগঠনের উপদেষ্টা ও সংবাদকর্মী কাজী কামাল হোসেন, সহ-সভাপতি আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক জিয়াউল হক, প্রচার সম্পাদক সুলতান আহমেদ, দপ্তর সম্পাদক মাহবুব আলম মন্ডল উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক শামসুননাহার সুমি, যুগ্ম সম্পাদক খাতামুল সরদার প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা বলেন এই উদ্যোগটি যুব সমাজের জ্ঞানের দরজাকে নতুন ভাবে ও নতুন মোড়কে উন্মোচন করবে।

প্রতিষ্ঠানে আসা শিক্ষার্থী, শিক্ষিত যুবক-যুবতিরাসহ সমাজের নানা পেশার মানুষ যে কোন সময় এখানে টাঙ্গানো দৈনিক পত্রিকা পড়ে নিজের এলাকা, দেশ ও বিদেশের সকল প্রকারের ঘটে যাওয়া সংবাদগুলো পড়ে জানতে পারবেন। জানতে পারবেন সারা বিশ্ব সম্পর্কে যা জ্ঞানের পরিধিকে আরো প্রসারিত করবে।

তাই আগামী প্রজন্মসহ আমাদের সকলকে শত ব্যস্তার ভিড়ে সময় বের করে ফেইসবুক, ইন্টারন্টে, টুইটার থেকে বেরিয়ে এসে সংবাদপত্রের মাধ্যমে বাস্তব জ্ঞান অর্জন করা সম্ভব এই পত্রিকা কর্ণার থেকে। তাই নি:সন্দেহে সমাজের সকলের জন্য এই উপহার একটি অসাধারন উপহার।

আমাদের সবাইকে এই উপহারটিকে যত্নসহকারে ধরে রাখতে হবে প্রতিদিন এখানে এসে টাঙ্গানো পত্রিকা পড়ে। এই এলাকার মানুষদের পত্রিকা সমূহ পড়ার সুযোগ করে দেয়ার জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি রইলো আন্তরিক ধন্যবাদ।

হুমায়ুন আহমেদ/আদমদিঘী বগুড়া

0Shares