বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

নীতু কাপুরের জন্মদিনে গিয়ে আক্রমণের মুখে করণ

Karan Johar trolled for attending Neetu Kapoor

বলিউড অভিনেতা ঋষি কাপুর না মারা গেছেন কয়েক মাস আগে। স্বামী ঋষির মৃত্যুর পর একা হয়ে গেছেন নিতু। বিয়ের পর থেকেই তিনি সামলেছেন ঋষির সংসার। এমনকি ঋষি কাপুর অসুস্থ হওয়ার পর থেকে তার চিকিৎসার জন্য নীতু ছিলেন পাশে।

বুধবার, ছিল নীতু সিং কাপুরের জন্মদিন। ছেলে রনবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা মিলে মায়ের জন্মদিনে ছোট একটি পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করে ছিলো। এখানে হাজির হয়েছিলেন ববিতা ও করণ জোহর৷

জন্মদিনের কিছু আনন্দের মুহূর্ত নীতু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একটি ছবিতে দেখা যাচ্ছে জন্মদিনের কেক নিয়ে মা ছেলে ও মেয়ের মধ্যে চলছে খুনসুঁটি। সেই ছবিতে করণ জোহরের দেখাও মিলেছে ৷

নীতু কাপুরের জন্মদিনে হাজির হয়েছিলেন করণ জোহর। সেই ছবি সামাজিক মাধ্যমে উঠে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই প্রথম ক্য়ামেরার সামনে দেখা গেল করণ জোহরকে। রণবীর, নীতুদের সঙ্গে দেখা যায় তাকে। নীতু কাপুরের জন্মদিনে করণ জোহরের ওই ছবি প্রকাশ্যে আসতেই ফের নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন তিনি।

কেউ বলতে শুরু করেন, সুশান্তের মৃত্যুর পর নাকি ভেঙে পড়েছেন করণ কিন্তু ওই খবর যে মিথ্যে, তা করণ জোহরকে দেখলই স্পষ্ট বলে মন্তব্য করেন কেউ।

কেউ আবার বলতে শুরু করেন, করণ যে এতটুকু ভেঙে পড়েননি, তা বোঝা যাচ্ছে। শুধু তাই নয়, করণ নাটক করছেন বলেও করা হয় কটাক্ষ করা হচ্ছে।

0Shares