আইন ও আদালতখুলনাসারাদেশ

নড়াইলে চলছে কঠোর লকডাউন, আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি: করোনা সংক্রমন রোধে নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমানের নির্দেশনায় লোহাগড়ায় চলছে কঠোর লকডাউন। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য প্রশাসন প্রতিদিনই পরিচালনা করছে করোনার সচেতনতামূলক প্রচারণাসহ ভ্রাম্যমাণ আদালত।

প্রশাসন সূত্রে জানা গেছে, সোমবার(৫ জুলাই) সকালে লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন লাহুড়িয়া বাজার, মানিকগঞ্জ বাজার, লোহাগড়া বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে করোনার সচেতনতামূলক প্রচারণাসহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় তিনি লকডাউন আইন অমান্য করায় ৬ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করেন। এদিকে, লোহাগড়া উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী ব্যানার্জী উপজেলার কাশিপুর, নোয়াগ্রাম ও নলদী ইউনিয়নে লকডাউন আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৪টি মামলা রুজু করেন এবং ১ হাজার ৬শত টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ক্যাপ্টেন রেজা, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন, লোহাগড়া পৌর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হাসান শিমুল, সাধারণ সম্পাদক মোঃ শরিফুজ্জামান, উপদেষ্টা সভাপতি সরদার রইচ উদ্দিন টিপু উপস্থিত ছিলেন। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার লকডাউন চলাকালে লোহাগড়ার সার্বিক আইন-শৃংখলা বিষয়ে খোঁজখবর নিচ্ছেন এবং দিকনির্দেশনা দিচ্ছেন।

এই জাতীয় আরো খবর

Back to top button