বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

পিরোজপুরের কাউখালী কালীগঙ্গা নদীর খেয়াঘাট হইতে পুলেরহাট পর্যন্ত রাস্তার  বেহাল দশা

Road condition from Kaukhali Kaliganga river ferry to Poolerhat in Pirojpur

পিরোজপুরের কাউখালী উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের কালীগঙ্গা খেয়াঘাট হতে পোলেরহাট বাজার হয়ে পূর্ব বেতকা বাজার পর্যন্ত ২ কিলোমিটার রাস্তার সংযোগ সড়কটির বেহাল দশা।

অগনিত খানা  বড় বড় খন্দকে ভরা এবং রাস্তার পাড় ভেংঙে ইট খালে , নদী ও পাশের জলাশয়ে পড়ে রয়েছে। ফলে দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

এলাকাবাসীর দুর্ভোগ চরমে দেখার যেনো কেউ নেই। কর্তৃপক্ষের নিকট বারবার আবেদন করেও কোন সু-ব্যবস্থা করা হয়নি বলে এলাকাবাসী অভিযোগ করেন। রাস্তাটি জনগুরুত্বপূর্ণ বিদায় এক যুগ পূর্বে মাটি ও হেরিংবন কাজ সম্পূর্ন হলেও দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় চরম বেহাল দশায় পরিনত হয়েছে।

প্রতিনিয়ত ছোট বড় দূর্ঘটনার কবলে পড়ছে জনসাধারন। এই রাস্তা দিয়ে প্রতিদিন স্কুল কলেজ, মাদ্রাসাগামী শিক্ষার্থী এবং উপজেলা ও জেলার সাথে ব্যবসা বানিজ্য ও বিভিন্ন কাজে একমাত্র যোগাযোগের গুরুত্বপূর্ন রাস্তাটিরাস্তাটি জলবায়ু ট্রাস্ট এর অধীনে এক কিলোমিটার টেন্ডার হলেও অজ্ঞাত কারনে এখনও কাজ শুরু হয়নি।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিয়া জানান ঠিকাদার আমার সামনে বসা রয়েছে। কোরবানির ঈদের পরে কাজ শুরু করবেন বলে ওয়াদা করেছেন।

 এনামুল হক/পিরোজপুর প্রতিনিধি

0Shares