বরিশালসারাদেশ

পিরোজপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পিরোজপুরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পিরোজপুরে উদযাপিত হয়েছে। জেলা প্রশাসনের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

পর্যায়ক্রমে পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগ, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বিএনপি, যুবদল, ছাত্রদল, বিভিন্ন রাজনৈতিক দল, প্রেসক্লাব, শিল্পকলা একাডেমী, মহিলা পরিষদ, জাতীয় মহিলা সংস্থা, সাংবাদিক সংস্থা, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পূষ্পমাল্য অর্পন করেন। এছাড়া মৎস্য ও পাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি এবং মহিলা এমপি শেখ এ্যানি রহমানের পক্ষে শহীদ ভাষা সৈনিকদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে, দিবসটি পালনের অংশ হিসেবে ২১ ফেব্রুয়ারী পিরোজপুর জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। এছাড়া বিভিন্ন সরকারী দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে আলোচনা সভার আয়োজন করেছে।

এই জাতীয় আরো খবর

Back to top button