বুধবার, ২৭ মে, ২০২০

প্রমানের অভাবে নিষ্ক্রিয় নেইমারের ধর্ষন অভিযোগ

পুলিশি তদন্তের ভিত্তিতে বাতিল হয়েছে ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের বিরুদ্ধে ধর্ষন অভিযোগ।

দি সাও পলো এর্টনি জেনারেল এর অফিস থেকে বলা হয়েছে “ পর্যাপ্ত তথ্য প্রমানের অভাবে মামলাটি বাতিল হয়েছে কিন্তু এই ব্যাপারে চূড়ান্ত সিন্ধান্ত নিবে প্রসিকিউটরস।

উল্লেখ্য যে, ব্রাজিলিয়ান মডেল নাজিলা ট্রিনডেড অভিযোগ আনেন ব্রাজিলের জনপ্রিয় ফুটবলার নেইমারের বিরুদ্ধে। অভিযোগে বলা হয় “ মে মাসে ফ্রান্স এর প্যারিস শহরে একটি হোটেলে তিনি নেইমার দ্বারা ধর্ষনের শিকার হন।

তার এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত কার্যক্রম শুরু করে। নেইমার এই অভিযোগটির ব্যাপারে সম্পূর্ণভাবে অস্বীকৃতি জানায় এবং বলেন এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা।

পরবর্তীতে সমগ্র ব্রাজিল জুড়ে খবরটি ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন সংবাদপত্রের হেডলাইনে প্রকাশিত হয়।

দি প্যারিস সেন্ট জার্মেইন স্টার, জুন মাসে একটি সাত মিনিটের ভিডিও  প্রকাশ করে ইন্সট্রাগ্রামে যেখানে নেইমার ধর্ষনে জন্য অভিযুক্ত হয়। ভিডিওতে তিনি জানান যে “ জনসম্মুখে সত্য প্রকাশিত হবে যে তিনি কিছুই করেননি।”

আরও পড়ুনঃগেইল টর্নেডো(ভিডিও)

মিস ট্রিনটেড পরবর্তীতে একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে অংশগ্রহন করেন এবং ফুটেজ ও একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেন যেখানে দেখা যায় তারা বাক-বিতর্কে ব্যস্ত।

পরবর্তীতে পুলিশ মিস ট্রিনডেড এর বিরুদ্ধে একটি মানহানি মামলা ফাইল করে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষনা করার আগে প্রসিকিউটরস ১৫ দিন সময় নিয়েছেন।

জান্নাতুল ফেরদৌস/মেট্রোনিউজ২৪.কম

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *