বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

প্রাথমিক উপবৃত্তির টাকা বরিশাল অঞ্চলে শিওরক্যাশ এর মাধ্যমে বিতরন

Successful distribution of initial stipend money through SureCash in Barisal region including Bhola
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীক্ষা মানসম্মত শিক্ষা, রূপালী ব্যাংক শিওরক্যাশে উপবৃত্তি সারাদেশে। বিগত বছরগুলোর ধারাবাহিকতায়  এইবারও ২০১৯-২০ অর্থ বছরের ৩য় প্রান্তিক এর উপবৃত্তির কার্যক্রম চলছে রুপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে। শিওরক্যাশ এর বরিশাল অঞ্চলের বরিশাল, ভোলা, বরগুনা, পটুয়াখালী, ঝালকাঠি ও পিরোজপুর জেলার ৩৮ উপজেলায় ৫৯৮৬ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৬,৫২,৯৭৯ জন মায়ের শিওরক্যাশ ওয়ালেট এ পৌঁছে গেছে উপবৃত্তির  ৩২,১৫,২৩,১২৫টাকা এবং এই প্রকল্পের আওতায় সারাদেশে ১কোটি ৪০ লক্ষ সুবিধাভোগী মা এই সহায়তা পেয়ে থাকেন।
করোনাকালীন এই দুর্যোগ মুহুর্তে সুবিধাভোগী মায়েরা কোন রকম ঝামেলা ছাড়াই তাদের নিকটতস্থ শিওরক্যাশ এজেন্টের সাহায্যে এই টাকা উত্তলন করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং এই ব্যাপারে ভোলা সদর উপজেলার ৫নং ওয়ার্ড এর সুবিধাভোগী মা খাদিজা বলেন আমার ছেলে  জন্য ৪৫০ টাকা পেয়েছি এবং আমাদের এলাকার শিওরক্যাশের এজেন্ট মের্সাস খামার বিতান থেকে কোন রকম ঝামেলা বা অতিরিক্ত টাকা খরচ ছাড়াই টাকাটা তুলেছি।
এই ব্যাপারে ভোলার দ্বায়িত্বরত মোঃ মাজহারুল ইসলাম (নোমান) বলেন  মের্সাস খামার বিতান এর মত ৯শতাধিক এজেন্ট ভাইদের সর্বাত্মক সহযোগিতায় এটা সম্ভব হচ্ছে।
এই ব্যাপারে বরিশাল অঞ্চলের আঞ্চলিক প্রধান আলবার্ট যশুয়া মল্লিক  বলেন আমরা প্রতিনিয়ত মায়েদের কথা চিন্তা করে নিরলস ভাবে বিক্রয়কর্মী, ডিস্ট্রিবিউটর, ও টেরিটোরি ম্যানেজারদের সম্পুর্ন তত্বাবধানে এজেন্টদের নিরবিচ্ছিন্ন সার্ভিস এর নিশ্চয়তা দিয়েছি, তিনি আরো যোগ করে এই ব্যাপারে আমাদের শিওরক্যাশের খুলনা বরিশাল অঞ্চলের আঞ্চলিক প্রধান জনাব নাজমুল হাসান ও প্রধান বিক্রয় ও বিপনন কর্মকর্তা জনাব ফারুক হোসেন এর দিকনির্দেশনা ও সরাসরি তত্বাবধানের কারনে এই করোনা পরিস্থিতির প্রতিবন্ধকতার মধ্যেও সুন্দর ভাবে কোন ঝামেলা ছাড়াই প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা বিতরন সম্ভব হচ্ছে।
মোঃ গোলাম কাদের মনছুর/ভোলা প্রতিনিধি

0Shares