খুলনাসারাদেশ

মনরিামপুরে ভাষা শহীদরে প্রতি প্রথম প্রহরে বনিম্র শ্রদ্ধাঞ্জলি নিবেদন

মহান শহীদ দবিস ও আর্ন্তজাতকি মাতৃভাষা দবিস ২০২১ পালন উপলক্ষে মনরিামপুরে প্রথম প্রহরে পুষ্পস্তবক র্অপণ করা হয়ছে।ে রাত ১২টা ১ মনিটিে মনরিামপুর উপ‌জলো কন্দ্রেীয় শহীদ মনিারে পুষ্পস্তবক র্অপণ করে ভাষা শহীদদরে প্রতি শ্রদ্ধাঞ্জলি জানান স্থানীয় সরকার, পল্লী উনয়ন ও সমবায় মন্ত্রণালয়রে প্রতমিন্ত্রী স্বপন ভট্টার্চায।

এ সময় উপজলো নর্বিাহী অফসিার সয়ৈদ জাকরি হাসান, সহকারি কমশিনার (ভুমি) পলাশ কুমার দবেনাথ, সহকারি পুলশি সুপার (মনরিামপুর র্সাকলে) সোয়বে আহম্মদে খান ও মনরিামপুর থানা অফসিার ইনর্চাজ মোঃ রফকিুল ইসলাম উপস্থতি ছলিনে।
এরপর মনরিামপুর উপজলো আওয়ামী লীগরে পক্ষ থকেে উপজলো আওয়ামীলীগরে সভাপতি ও পৌর ময়ের অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসনে শ্রদ্ধাঞ্জলি নবিদেন করনে।
শহীদ বদেীতে ফুল দনে মনরিামপুর উপজলো পরষিদরে ভাইস চয়োরম্যান ও যুবলীগরে আহবায়ক উত্তম চক্রর্বতী বাচ্চু, মহলিা ভাইস চয়োরম্যান জলি আক্তার।

অমর একুশে শহীদরে প্রতি প্রথম প্রহরে শহীদ মনিারে একে একে আরও শ্রদ্ধাঞ্জলি নবিদেন করনে মনরিামপুর পৌরসভা, মনরিামপুর প্রসেক্লাব, মনরিামপুর থানা, মনরিামপুর ফায়ার সাভর্সি , অফসর্িাস ক্লাব, মনরিামপুর আর্দশ মাধ্যমকি বদ্যিালয়, নাভানা স্পোটংি ক্লাব ও প্রশাসনরে বভিন্নি র্কমর্কতা-র্কমচারীরা।

এছাড়া নব নর্বিাচতি বভিন্নি র্ওযাডরে পৌর কাউন্সলিররা পুষ্পস্তবক র্অপণ করনে। শহীদ মনিারে র্পযায়ক্রমে আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, ম‌হলিা লীগ, যুব ম‌হলিা লীগ, শ্রমকি লীগ, সামাজকি সংগঠনরে নতোর্কমীরা শহীদ মনিারে পুষ্পস্তবক র্অপণ করে ভাষা শহীদদরে প্রতি শ্রদ্ধা নবিদেন করনে। পরে র্সবস্তররে মানুষরে জন্য উন্মুক্ত করে দওেয়া হয় শহীদ মনিার চত্বর। ফুল দয়িে শ্রদ্ধা নবিদেনরে পর কছিুক্ষণ নীরবে দাঁড়য়িে থকেে ভাষা আন্দোলনরে অমর শহীদদরে স্মৃতরি প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানান। এ সময় ফুলরে বদেীতে ছয়েে যায় শহীদ মনিাররে স্তম্ভগুলো।

এই জাতীয় আরো খবর

Back to top button