জাতীয়ঢাকাসারাদেশ

মাদারীপুরে জাতীয় জেল হত্যা দিবস পালিত

৩ নভেম্বর মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে আওয়ামীলীগের আয়োজনে দিনব্যাপী এই কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,কালো ব্যাচ ধারণ,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ আলোচনা সভা ও দোয়া মাহফিল। এতে মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম এর সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে বক্তব্যে রাখেন।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর সুরক্ষিত জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা করে বাঙ্গালি জাতি সত্ত্বাকে এবং আওয়ামীলীগের নাম নিশানা মুছে ফেলতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী দুর্বৃত্তরা।কিন্তু তাদের সেই অপচেষ্টা সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে চলছে একটি উন্নত রাষ্ট্রে পরিনিত হবার লক্ষে। মাননীয় শেখ হাসিনা সরকার বাংলাদেশের প্রতিটা স্হানে উন্নয়ন করে চলছে তাছাড়া তিনি আমাদের দেশের উন্নয়নের কান্ডারী। আওয়ামী লীগ সরকার যখন থেকে জয় লাভ করছে আর তখন থেকে তার উন্নয়নের দ্বারা অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এখন যেকোনো সময়ের চেয়ে বর্তমানে অনেক বেশি শক্তিশালী। তাই স্বাধীনতা বিরোধীরা এখন আর কোন ষড়যন্ত্র করে সরকারের কিছুই করতে পারবে না। আরো বক্তব্য রাখেন

মাদারীপুর সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম,সঠিক নেতৃত্বের কারনে দেশ এগিয়ে যাচ্ছে।দেশবাসী বিবেক জাগ্রতো হয়েছে। এই রকম নেতৃত্ব বার বার আসেনা।প্রতিটি সেক্টর সমান তালে এগিয়ে যাচ্ছে আমাদের উন্নয়নের দ্বারা আর এই সরকার যতোদিন আছে ততোদিনে এভাবেই উন্নতি হবে।তাই শেখ হাসিনা সরকারকে বাংলাদেশের উন্নয়নের জন্য হাজারবার দরকার।

এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলো মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান খান, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরে আলম বাবু চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এতে অংশগ্রহণ করেন।

এই জাতীয় আরো খবর

Back to top button