শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

ময়মনসিংহে করোনা মোকাবেলায় ব‍্যাবসায়ীদের সাথে মতবিনিময় সভা

Meeting with businessmen to confront Corona in Mymensingh

ময়মনসিংহ চেম্বার অব কমার্সের আয়োজনে স্থানীয় ব‍্যবসায়ী মহলের সাথে করোনা ভাইরাস মোকাবেলায় করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া ঠেকাতে আগামীকাল ২২মার্চ (রবিবার)থেকে ৩১ শে মার্চ সন্ধ্যা ৭টা থেকে ভোর ৫টা পর্যন্ত  প্রতিদিন ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে জেলা মোটর মালিক সমিতি, পাশাপাশি ময়মনসিংহ নগরীতে ২২ থেকে ৩১শে মার্চ পর্যন্ত সন্ধ্যা ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঔষধ ও পচনশীল দ্রব্যের সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি ময়মনসিংহ।

শনিবার সন্ধ্যায় চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি কার্যালয়ে করোনা প্রতিরোধে করণীয় ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর ন্যায্যমূল্য নিশ্চিত করাসহ করোনা ভাইরাস মোকাবেলায় ব্যবসায়ীদের ভূমিকা প্রসঙ্গে এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

ময়মনসিংহ চেম্বার অফ কমার্সের সভাপতি- আমিনুল হক শামীমের সভাপতিত্বে মতবিনিময় সভায় নগরীর বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির মহাসচিব শামীম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ২২ মার্চ থেকে ৩১ শে মার্চ সন্ধ্যা ৭টা থেকে ভোর ৫টা পর্যন্ত ঢাকা থেকে ময়মনসিংহগামী এর ময়মনসিংহ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকবে ।

নিজস্ব প্রতিনিধি,ময়মনসিংহ

0Shares