রংপুরসারাদেশস্বাস্থ্য

রোগী পারাপারের সুবিধার্থে রৌমারীতে ওয়াটার এম্বুলেন্স উদ্বোধন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রোগী পারা পারের জন্য রৌমারী থেকে কুড়িগ্রামে নদী পথে দ্রুত রোগী পরিবহনের জন্য ওয়াটার এম্বুলেন্স এর শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন- এমপি।

বৃহস্পতিবার(১০ জুন) ১১ টায় বন্দবেড় ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের বলদমারা নৌকা ঘাটে ইউপি চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ধসঢ়;ফর হোসেন, শৌলমারী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক নজরুল ইসলাম, বন্দবেড় ইউপি সদস্য আক্কাছ আলী, শৌলমারী ইউপি সচিব সিরাজুল ইসলাম ও বন্দবেড় ইউপি সচিব আমিনুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন খেদাইমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক।

জানা গেছে, ২০১৯-২০ অর্থ বছরের লোকাল গর্ভন্যান্স সাপোর্ট প্রজেক্ট, এলজিএসপি- ৩ বরাদ্দকৃত ৯ লক্ষ টাকা ব্যয় রৌমারী থেকে রোগীদের পরিবহনের জন্য ওয়াটার এম্বুলেন্স ক্রয় করা হয়। ২০২০-২১ সালে তা বাস্তবায়ন করেন বন্দবেড় ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার।

এই জাতীয় আরো খবর

Back to top button