আইন ও আদালতঢাকারাজনীতিসারাদেশ

শিক্ষার্থীকে কুপিয়ে জখম করার মামলায় আটক কালকিনি যুবলীগ নেতা

মাদারীপুর আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন একাধীক মামলার আসামী সাবেক বিএনপি নেতা ও বর্তমান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল আকন। কিন্তু, বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আসামী বাবুল আকন সাবেক উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।২৬অক্টোবর,সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, গতবছরের এসএসসি পরিক্ষা চলাকালীন সময় লক্ষীপুর ইউনাইটেট উচ্চ বিদ্যালয়ের পরিক্ষার্থী মোঃ তারেক মাহমুদ সরদার পরিক্ষা শেষে বাড়িতে রওনা করলে আসামী বাবুল আকনসহ বেশ কয়েকজন মিলে ওই শিক্ষার্থীতে এলোপাতারীভাবে কুপিয়ে যখম করে ফেলে রাখে। পরে শিক্ষার্থী তারেক মাহমুদের নানা মোঃ দানেশ সরদার বাদী হয়ে বাবুল আকনসহ ৭জনকে আসামী করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে সেই মামলায় রোববার হাজিরা দিতে আদালতে যান আসামী বাবুল আকন। এসময় আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, শিক্ষার্থীকে কুপিয়ে জখম করার মামলায় হাজিরা দিতে গেলে তাকে আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করে। তবে তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

এই জাতীয় আরো খবর

Back to top button