ভারতের বিপক্ষে ম্যাচের আগে শঙ্কামুক্ত টাইগাররা

0
285
The Asia Cup 201
Bangladesh vs India

বিশ্বকাপে শেষ চারে উঠার লড়াইয়ে আগামীকাল ভারতের মুখোমুখি হবে টাইগাররা। পয়েন্ট টেবিলের ৬ নম্বরে থাকা বাংলাদেশের এ ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই।

তবে টাইগার শিবিরে স্বস্তির খবর হলে গত সোমবার আফগানিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ের সময় ইনজুরিতে পড়া মাহমুদুল্লাহ রিয়াদ অনুশীলনে ফিরেছেন। ভারতের বিপক্ষে আগামীকাল গুরুত্বপূর্ণ ম্যাচে তার একাদশে থাকা নিয়ে শঙ্কা অনেকটাই কেটে গেছে।

 

অথচ পাঁচদিন আগে সাউথ্যাম্পটনের টিম হোটেল থেকে ক্রাচে ভর দিয়ে বের হয়েছিলেন মাহমুদুল্লাহ। ফলে ভারতের বিপক্ষে তার খেলা নিয়ে সংশয় দেখা দেয়। অবশ্য রবিবার বার্মিংহামের টিম হোটেল থেকে বের হলেন হাসিমুখে। অনুশীলনে নেমে গেলেন নেট ব্যাটিংয়ে।

আরও পড়ুনঃপাকিস্তানের জয়, যে সমীকরণে দাঁড়িয়ে  বাংলাদেশ

মাহমুদুল্লাহ যে ইনজুরিতে পড়েছিলেন সাধারণত ৭ থেকে ১০ দিনের বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়ে থাকেন ফিজিওরা। তবে ভারতের বিপক্ষে ম্যাচে খেলতে শুরু থেকেই আশাবাদী ছিলেন মাহমুদুল্লাহ। সেটির প্রতিফলনই যেন রবিবারের অনুশীলনের দেখা মিললো। মাঠে গিয়ে শুরুতে নক করেছেন কিছুক্ষণ। পরে ব্যাটিং করেন নেটে।

 

যদিও মঙ্গলবারের ম্যাচে তার খেলা শতভাগ এখনও নিশ্চিত নয়। ম্যাচের আগের দিন অনুশীলনেও পর্যবেক্ষণ করা হবে অবস্থা। তবে মাহমুদুল্লাহ যেহেতু নিজে থেকে খেলতে মরিয়া, তাতে নতুন করে কিছু না হলে ভারতের বিপক্ষে তার মাঠে নামার সম্ভাবনাই বেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here