যুবলীগ নেতা হত্যার আসামি দুই রোহিঙ্গা বন্দুক যুদ্ধে নিহত

0
195
Two Rohingya accused of murdering JU League leader in Teknaf
Two Rohingya accused of murdering JU League leader in Teknaf

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলায় জড়িত পলাতক আসামি দুই রোহিঙ্গা নিহত হয়েছেন।এসময় পুলিশের তিন সদস্য আহত হয়।

টেকনাফ উপজেলার জাদিমুড়া পাহাড়ে শনিবার ভোররাতে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন উখিয়া বালুখালী ক্যাম্পে ব্লক-এ, ৩১নং এর বাসিন্দা আব্দুল আজিজের ছেলে আব্দুস শুক্কুর (২৫) ও জাদিমুড়া ক্যাম্পের বাসিন্দা সাব্বির আহাম্মদের ছেলে মো. শাহ(৩৮)। আহত পুলিশ সদস্যরা হলেন-এস আই মনসুর, এএসআই জামাল ও কনস্টেবল লিটন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, টেকনাফে জাদিমুড়া পাহাড়ে পাদদেশে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যা মামলায় জড়িত পলাতক আসামিরা অবস্থান নেয়- এমন তথ্য পাওয়া যায়।

সে তথ্যের ভিত্তিতে রাতেই সেখানে অভিযানে গেলে আসামিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।

তিনি আরও বলেন, তাদের সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুস শুক্কুর ও মো. শাহকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আরও পড়ুনঃপ্রেমের ফাঁদে পড়ে কিশোরীর আত্মহত্যা; সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা

চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। সেখানে নিলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুইটি এলজি আগ্নেয়াস্ত্র , ৯ রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়েছে। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here