বিয়ের আগেই মা হয়েছে তারা!

0
287
Amy Jackson to Mahie Gill
Amy Jackson to Mahie Gill

অভিনেত্রীদের প্রেম, বিয়ে, সন্তানসহ ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। বিভিন্ন কাজে ভক্তদের কাছ থেকে প্রশংসা ও নিন্দা উভয়ই পেয়ে থাকেন তাঁরা। তবে নিন্দার ভয়ে কি আর কারো ব্যক্তিগত জীবন থেমে থাকে?

সমাজের গৎবাঁধা ধারণা ভেঙে ফেলতে তারকাদের অন্যতম ভূমিকা পালন করতে দেখা যায়। মানুষের বদ্ধমূল চিন্তাধারাকে আমূল বদলে দেওয়ার মতো অনেক কিছুই ব্যক্তিগত জীবনে করে থাকেন তাঁরা। চলুন, দেখে নেওয়া যাক, কোন তারকারা বিয়ের আগেই মা হয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন।

মাহি গিল

কয়েক মাস আগেই অভিনেত্রী মাহি গিল তাঁর তিন বছর বয়সী কন্যাসহ প্রেমিকের সঙ্গে লিভ টুগেদার প্রসঙ্গে আলোচনায় আসেন।

সম্প্রতি বয়ফ্রেন্ড থাকার কথা স্বীকার করেন এই অভিনেত্রী। তবে তার নাম প্রকাশ্যে আনতে নারাজ মাহি জানান, আলোচনার বাইরে থাকতেই পছন্দ করেন তার প্রেমিক।

এমি জ্যাকসন

এ বছরের শুরুতেই ভক্তদের দারুণভাবে চমকে দেন বলিউড অভিনেত্রী এমি জ্যাকসন। সবাইকে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি।

আরও পড়ুনঃ খুলে নেওয়া হয়েছে প্রিয়াঙ্কার লাইফ সাপোর্ট!

সম্প্রতি এমি তার সন্তানের জন্ম দেন। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা ওই ছবিতে বয়ফ্রেন্ড জর্জকে তার কপালে চুমু দিতে দেখা যায়। আর ছবিতে এমিকে সন্তান স্তন্যপান করানো অবস্থায় দেখা যায়।

কালকি কোয়েচলিন

এই অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তার বয়ফ্রেন্ডের নাম গাই হার্শবার্গ। এই ব্যাপারে কালকি সংবাদমাধ্যমকে জানান, তিনি এরই মধ্যে তাঁর ভেতরে আসা পরিবর্তনগুলো অনুভব করছেন। এটি তাঁকে আরো শান্ত ও ধীর করে তুলেছে।

গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস

বলিউড অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেস এ বছরের জুলাইয়ে একটি ছেলেশিশুর জন্ম দিয়েছেন। সন্তান জন্মের কয়েক মাস পেরিয়ে গেলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেনি এই জুটি।

নেহা ধুপিয়া

এই তারকা অভিনেত্রীর বিয়ের আগে তাঁর অন্তঃসত্ত্বা হয়ে পড়া নিয়ে ব্যাপক আলোচনা হয়। সব গুঞ্জনকে সত্যি করে দিয়ে বিয়ের অল্প কয়েক মাসের মধ্যেই নেহা সন্তান জন্ম দেন।

এর পরেই বিয়ের পূর্বে অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটি স্বীকার করে নেন এই অভিনেত্রী। মূলত তাঁর কাজ যাতে বন্ধ না হয়ে যায়, সে জন্যই অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি চেপে যান তিনি।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here